এ সরকারে উপর থেকে নিচ পর্যন্ত ভয়ে কম্পমান : শাহজাহান

  • আপডেট সময় রবিবার, আগস্ট ২০, ২০২৩
  • 187 পাঠক

দিশারী ডেস্ক। ২০ আগস্ট, ২০২৩ খ্রিস্টাব্দ।

ক্ষমতাসীন দলের নেতাকর্মিদের উদ্দেশ্যে বিএনপির কেন্দ্রীয় পর্ষদের ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান বলেন, এ সরকারে উপর থেকে নিচ পর্যন্ত ভয়ে কম্পমান। আমার মনে হয়, এ কাঁপুনি বন্ধ হবেনা। যে কারণে বিএনপি নেতাকর্মিদের আবারো গ্রেফতার শুরু করেছে ।

তিনি বলেন, গ্রেফতার ও নির্যাতন করে কোন লাভ হবেনা। তিনি বলেন, এ সমস্ত অনৈতিক কর্মকান্ড বন্ধ করে দেশের মানুষের সেন্টিমেন্টের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে স্বেচ্ছায় পদত্যাগ করেন। আর যদি না করেন, লড়াই করে, জীবন দিয়ে হলেও এ ফ্যাসিবাদ সরকারকে ক্ষমতা থেকে সরাবো। শেখ হাসিনাকে পদত্যাগে বাধ্য করতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান।

তিনি বলেন, কথা কম কাজ বেশি। বক্তৃতা নয়, আলোচনা নয়। তিনি বলেন, জনগণের থেকে আমরা যে বার্তা পাই, সেই বার্তা যদি বুঝি, তাহলে আমাদের বসে থাকার কোন সুযোগ নেই।

রোববার (২০ আগস্ট) বিকেলে নোয়াখালী প্রেসক্লাব চত্ত্বরে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৩তম প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবক দল এ কর্মসূচির আয়োজন করেন।

নেতাকর্মিদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা যুদ্ধে নেমেছি, যে যুদ্ধ ফ্যাসিবাদকে পরাজিত করার যুদ্ধ। যে যুদ্ধ দেশনেত্রী বেগম খালেদাজিয়া করছেন। যে যুদ্ধ আমাদের নেতা তারেক রহমান শুরু করেছেন। যে যুদ্ধে পিছু হটার কোন সুযোগ নেই। এ যুদ্ধে অবশ্যই জয় লাভ করতে হবে।

আগামী নির্বাচনের প্রসঙ্গ টেনে তিনি বলেন, জয়লাভ করার জন্য যে ক্ষেত্র, যে মাঠ, আমরা কতটুকু তৈরী করতে পেরেছি জানিনা। তবে দেশের শতকরা ৮০ ভাগ জনগণ, আমাদেরকে বিভিন্নভাবে বার্তা দিয়ে বলেছে, আমরা প্রস্তুত। আপনারা লড়াই শুরু করেন। আমরা আপনাদের সাথে আছি।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ছাবের আহাম্মদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ওয়াহিদুর রহমান বানী।

সভায় আরও বক্তব্য রাখেন নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহমান, জেলা বিএনপির নেতা মাহবুব আলমগীর আলো, সদর উপজেলা বিএনপির সভাপতি সলিম উল্যাহ বাহার হিরণ, নোয়াখালী পৌরসভা বিএনপির সভাপতি আবু নাছের, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, শহর বিএনপি নেতা ওমর ফারুক টপি, যুবদল নেতা নুরুল আমিন খাঁন, জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু প্রমুখ।

 

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!