ধর্ষক পুলিশ সদস্য এখন কোথায় ?

  • আপডেট সময় বৃহস্পতিবার, আগস্ট ২৯, ২০২৪
  • 28 পাঠক

দিশারী ডেস্ক। ২৯ আগষ্ট, ২০২৪ খ্রিস্টাব্দ।

নোয়াখালীর সুবর্ণচরের দক্ষিন চরমজিদে পলি আক্তার (২৮) নামের এক যুবতি পুলিশের জনৈক সিপাহীর প্রলোভনে চরমভাবে প্রতারিত হওয়ার অভিযোগ ওঠেছে। ওই নারী নিজের ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ তুলে এ ঘটনার বিচার চেয়ে চরজব্বর থানায় অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে পলি জানান, বিগত ২০১৯ সালের মার্চে কিশোরগঞ্জ জেলার পাটনদিয়ার বুলবুল খানের সাথে তার বিয়ে হয়। ওই স্বামী বর্তমানে সৌদি আরব প্রবাসী। তবে সৌদী থেকে বুলবুল তার স্ত্রীর বিরুদ্ধেও অবাধ চলাফেরার অভিযোগ তোলেন । তিনি বলেন, তাকে সরল বিশ্বাসে বিয়ে করেছি। এখন দেখছি সেও নানাভাবে আমার সাথে প্রতারনা করছে।

————————————————————————————————————————

নোয়াখালীর সুবর্ণচর

————————————————————————————————————————

পলি জানান, তিনি চরমজিদে তার বাবার বাড়িতে বসবাস করেন। তিনি বলেন, আনুমানিক ২০২৩ সালে দিকে তাদের একটি পারিবারিক সমস্যা নিয়ে চরজব্বরের ভুইয়ার হাট পুলিশ ফাঁড়িতে যান। এরপর সেখানে কর্মরত পুলিশ সদস্য ফরহাদ উদ্দিন চৌধুরী ( বিপি নম্বর-১১০১০১০৯৮) ’র সাথে পরিচয় হয় তার। ওই পুলিশ সদস্যের স্থায়ী ঠিকানা ফেনী জেলায় বলে জানা যায়।

একপর্যায়ে, ওই পুলিশ সদস্য বিভিন্ন ছুঁতোনাতো ধরে বিভিন্ন সময়ে তার সাথে অহরহ যোগাযোগ করতো।

এ সময় ওই পুলিশ সদস্য পলিকে তাদের পারিবারিক সমস্যাটি সমাধান করে দেয়ার আশ্বাস দিয়ে তার সাথে দেখা করতে অনুরোধ জানায়। পলি জানান, ওই পুলিশ সদস্য ভূঁইয়ার হাট বাজার এলাকায় ভাড়া বাসায় একা দেখা করতে বলেন।

————————————————————————————————————————-

অন্তরঙ্গ ভিডিও প্রচারের ভয় দেখিয়ে যুবতিকে ধর্ষণ

————————————————————————————————————————

এরপর পলি তার কথায় সরল বিশ্বাসে একা দেখা করতে যান। এ সময় ফন্দিবাজ পুলিশ সদস্য ফরহাদ তাকে একা পেয়ে বিভিন্ন প্রকার ভয়-ভীতি ও হুমকি প্রদর্শন করে তার ইচ্ছের বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষন করে।

পলি জানান, পরবর্তীতে তাকে বিয়ের আশ্বাস দিয়ে একাধিকবার তাকে দেখা করতে প্রলুব্ধ করেন। এ সময় পলির বিভিন্ন ধরনের অন্তরঙ্গ ভিডিও ধারন করে তা প্রচার করে দেয়ার ভয় দেখিয়ে তাকে তার ইচ্ছের বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করার অভিযোগ তার।

এদিকে, ওই পুলিশ সদস্য একটি বানোয়াট বিয়ের অভিনয় করে পলিকে জেলা শহরে একটি বাসায় স্ত্রী পরিচয়ে ওঠায়। একপর্যায়ে পলি বুঝতে পারেন, ওই পুলিশ সদস্যের স্ত্রী ও তিনটি বাচ্চা রয়েছে। এরপর এসব বিষয়ে জানতে চাইলে ওই সদস্য পলিকে বিয়ে করবেনা বলে সাফ জানিয়ে দেয়।

ওই পুলিশ সদস্য বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রদের ওপর গুলি বর্ষন করেছে বলেও পলি অভিযোগ করেন। বর্তমানে ওই সদস্য চাকুরি ছেড়ে বিদেশে যেতে নানাপথে তদবির, তালাসি ও চক্রান্ত করছে বলে জানান পলি।

এ বিষয়ে জানতে চেয়ে যোগাযোগের চেষ্টা করলেও ওই পুলিশ সদস্য ফরহাদ উদ্দিন চৌধুরীর মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!