কিশোরগঞ্জে শুদ্ধাচার পুরস্কার পেলেন এলজিইডির নির্বাহী প্রকৌশলী আমিরুল

  • আপডেট সময় বৃহস্পতিবার, জুন ২২, ২০২৩
  • 182 পাঠক

দিশারী ডেস্ক। বৃহষ্পতিবার। ২২ জুন,২০২৩

—————————————-

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)’র জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০২২-২৩ পেয়েছেন কিশোরগঞ্জ জেলার এলজিইডির সুযোগ্য নির্বাহী প্রকৌশলী মো. আমিরুল ইসলাম ।

বুধবার জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান (সংশোধন) নীতিমালা-২০২১ এর অনুচ্ছেদ ৩.৩ এবং ৩.৪ অনুযায়ী স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে (এলজিইডি) কর্মরত ২য় গ্রেড হতে ২০ গ্রেডভুক্ত কর্মকর্তা ও কর্মচারীদের মধ্য হতে প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিন স্বাক্ষরিত এক কার্যাদেশের মাধ্যমে এ তথ্য জানানো হয়।

কিশোরগঞ্জ জেলার এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. আমিরুল ইসলামসহ স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)’র বিভিন্ন পর্যায়ের ৩ ক্যাটাগরিতে মোট ১০ জন কর্মকর্তা-কর্মচারী জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০২২-২০২৩ এর জন্য মনোনীত হয়েছেন।

শুদ্ধাচার পুৃরস্কার বিষয়ে আমিরুল ইসলাম অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে বলেন, ভালো কিছু কাজ করার মাধ্যমে পুরস্কার অর্জন করাটা খুবই গর্বের। পুরস্কার কর্মের মাধ্যমে আসে আবেগ বা অলসতা থেকে নয়। সবাই কষ্ট করে জীবনে ভালো কিছু অর্জন করার জন্য এর জন্য প্রয়োজন পরিশ্রম। যে কাজ দ্বারা নিজের ও অন্যের ভালো হয় সেই কাজ করতে হবে। তাই যে কাজই করুন না কেন শুধু পুরস্কারের আশায় করলে হবে না সে কাজ অবশ্যই সৎ উদ্দেশ্যে করতে হবে। কারণ পুরস্কারের চেয়ে কাজটা বেশি গুরুত্বপূর্ণ তাই কাজকে গুরুত্ব দিতে হবে এবং লক্ষ্যের দিকে এগিয়ে যেতে হবে। জীবনের লক্ষ্য অর্জন করাটাই একটি পুরস্কার।

আমিরুল ইসলাম ইতোপূর্বে , নোয়াখালী সদর উপজেলার সহকারী প্রকৌশলী, জেলা কার্যালয়ের সিনিয়র সহকারী প্রকৌশলীসহ স্থানীয় সরকার ও প্রকৌশল বিভাগের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছিলেন। এসব কর্মস্থলে দায়িত্বের প্রতি আন্তরিকতা, সততা, কর্মনিষ্ঠতা ও সদাচরণের জন্যে তিনি যথেষ্ঠ সুনাম অর্জন করেছেন।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!