বীমা সুবিধার নামেও কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে ” গ্রামীণ ফোন “

  • আপডেট সময় বৃহস্পতিবার, জুন ৩০, ২০২২
  • 355 পাঠক

নিজস্ব প্রতিনিধি

—————
মানসম্মত সেবা দিতে না পারায় দেশের শীর্ষ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের সিম বিক্রিতে নিষেধাজ্ঞা দিয়েছে টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা (বিটিআরসি)।

পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত অপারেটরটি নতুন সিম বিক্রি করতে পারবে না। বুধবার (২৯ জুন) এই তথ্য জানান ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।

—————————————————

‘গ্রামীণফোন সিম বিক্রি করতে পারবে না’

—————————————————

দীর্ঘদিনেও গ্রামীণফোনের সেবার মান ভালো করার কোনও উদ্যোগ নিতে দেখা যায়নি। এ বিষয়টি জানিয়ে এদিন বিটিআরসির ইঞ্জিনিয়ারিং অ্যান্ড অপারেশন্স বিভাগ থেকে গ্রামীণফোনকে চিঠি পাঠানো হয়েছে।

মন্ত্রী বলেন, গ্রামীনফোন গ্রাহক বাড়াবে, কিন্তু সেবার মান বাড়াবে না, এটা হতে দেয়া যাবে না। যতদিন না তারা সেবার মান ভালো করবে এবং তা সন্তোষজনক পর্যায়ে উন্নীত না হবে ততদিন গ্রামীণফোনের সিম বিক্রিতে নিষেধাজ্ঞা থাকবে। অপারেটরটি গ্রাহকদের মানসম্মত সেবা নিশ্চিত করলেই নতুন সিম বিক্রি করতে পারবেও বলে জানান মন্ত্রী।

বর্তমানে গ্রামীণফোনের গ্রাহক সংখ্যা ৮ কোটি ৪৯ লাখ ৫০ হাজার। এদিকে গ্রামীণ ফোনের দাবি, তারা সেবার মানোন্নয়নে এবং নেটওয়ার্ক আধুনিকীকরণে নানা পদক্ষেপ গ্রহণ করেছে।

এছাড়া গত ক’বছর আগে গ্রাহকদের বীমা সেবা প্রদানের নামেও কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে গ্রামীণ ফোন। সে সময়ে দিনের পর দিন গ্রাহকের ফোনে ম্যাসেজ পাঠিয়ে লাইফ কভারেজের বার্তা দেয়া হলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন গ্রাহকই এ সুবিধা পেয়েছেন বলে জানা যায়নি। অবশ্য, এখন আর বীমা সুবিধা প্রদানের নামে কোন বার্তাও পাঠানো হয়না গ্রাহকের ফোনে।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!