সাঈদীর মরদেহ বিএসএমএমইউ থেকে নিজ জেলা পিরোজপুরে

  • আপডেট সময় মঙ্গলবার, আগস্ট ১৫, ২০২৩
  • 120 পাঠক

দিশারী ডেস্ক।১৫ আগস্ট, ২০২৩ খ্রিস্টাব্দ।

মানবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মরদেহ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল থেকে বের করে নেয়া হয়েছে।

মঙ্গলবার ভোর ৫টা ৪০ মিনিটের দিকে মরদেহবাহী ফ্রিজিং গাড়িতে করে তার মরদেহ বের করে নিয়ে যাওয়া হয়। এসময় মরদেহবাহী গাড়িটি ঘিরে পুলিশের কড়া নিরাপত্তা ছিল। পাশে সাঈদীর সমর্থক ও জামায়াতের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের ভিড় লক্ষ্য করা যায়। পুলিশ জানিয়েছে, সাঈদীর মরদেহ বিএসএমএমইউ থেকে সরাসরি তার নিজ জেলা পিরোজপুরের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছে।

এর আগে, হৃদরোগে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে তিনি মারা যান। বিএসএমএমইউ-এর উপাচার্য অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদ বাংলাদেশ প্রতিদিনকে সাঈদীর মৃত্যুর তথ্য নিশ্চিত করে বলেন, সোমবার রাত ৮টা ৪০ মিনিটে তিনি মারা যান।

বিএসএমএমইউ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. রেজাউর রহমান সাংবাদিকদের বলেন, উনি হার্টের পেশেন্ট ছিলেন, সঙ্গে ডায়াবেটিস ছিল। আমাদের এখানে গতকাল (রবিবার) রাত সাড়ে ৮টা-৯টার দিকে এসেছিলেন হার্ট অ্যাটাক নিয়ে। সোমবার আবার আরেকটি অ্যাটাক হয়। আমাদের টিম সর্বোচ্চ চেষ্টা করেছে। আমরা রাত ৮টা ৪০ মিনিটে ডেড ডিক্লেয়ার করেছি।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!