নোয়াখালী প্যানকেয়ার আইসিইউ হাসপাতালকে জরিমানা

  • আপডেট সময় বৃহস্পতিবার, আগস্ট ২৪, ২০২৩
  • 183 পাঠক

দিশারী ডেস্ক। ২৪ আগস্ট, ২০২৩ খ্রিস্টাব্দ।

নোয়াখালী জেলা শহর মাইজদীতে বিভিন্ন অনিয়মের অভিযোগে প্যানকেয়ার আইসিইউ হাসপাতালকে নগদ ২ লাখ ৪০ হাজার টাকা জরিমানা ও আইসিইউ বিভাগ বন্ধ ঘোষণা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৩ আগস্ট) সন্ধ্যেয় বিভিন্ন অনিয়মের অভিযোগে নোয়াখালী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আহসান হাফিজ ও সিভিল সার্জন কার্যালয়ের প্রতিনিধি ডাক্তার নাইমা নুসরাত যাবিনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

হাসপাতাল পরিদর্শন ও কাগজপত্র পর্যালোচনা করে ভ্রাম্যমাণ আদালত হাসপাতালের আইসিইউ বিভাগে ডাক্তার নার্স না থাকা এবং হাসপাতালের সকল কাগজপত্র না পাওয়াসহ নানান অসংগতি পান। এজন্য হাসপাতাল কতৃপক্ষেকে ২ লাখ ৪০ হাজার টাকা জরিমানা করেন। এছাড়া ভ্রাম্যমান আদালত আইসিইউ বিভাগ সাময়িকভাবে বন্ধ ঘোষণা করেন। এক্সরে বিভাগের অনুমোদন না থাকায় সেটাও বন্ধ ঘোষণা করা হয়।

এ বিষয়ে সিভিল সার্জন কার্যালয়ের প্রতিনিধি ও সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নাইমা নুসরাত জাবিন সত্যতা স্বীকার করে বলেন, হাসপাতালে যে পরিমাণ অনিয়ম ছিল আরো বেশি ব্যবস্থা নেয়ার দরকার ছিল। তাদের আইসিইউ বিভাগে অনিয়মের ভরপুর ডাক্তার নার্স কিছুই নেই।

এসময় সংবাদ সংগ্রহকালে দেশ টিভির প্রতিনিধি রিফাত মির্জাকে হেনস্থা করে হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আবদুল মালেক মানিক। জেলায় কর্মরত সাংবাদিকেরা এ ঘটনার তীব্র নিন্দাও প্রতিবাদ জানিয়েছেন।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!