‘আইজিপি’ পুরস্কার পেলো নোয়াখালী জেলা পুলিশ

  • আপডেট সময় বৃহস্পতিবার, আগস্ট ৩১, ২০২৩
  • 92 পাঠক

দিশারী ডেস্ক। ৩১ আগস্ট ২০২৩।

ক্লুলেস মামলার রহস্য উদঘাটনসহ জেলার সার্বিক আইনশৃঙ্খলার উন্নতির জন্য পেশাগত দক্ষতার স্বীকৃতি পেয়েছে নোয়াখালী জেলা পুলিশ। বৃহস্পতিবার (৩১ আগস্ট) পুলিশ মহাপরিদর্শকের (আইজিপি) পক্ষ থেকে পাঁচটি পুরস্কার দেয়া হয়েছে নোয়াখালী জেলা পুলিশকে।

নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, চলিত বছর সার্বিক কার্যক্রম বিবেচনায় জেলা পুলিশকে পুরস্কারগুলো দেয়া হয়েছে।

এরমধ্যে সুধারামে দীর্ঘ ২৫ বছর পর সোলায়মান মুহুরি হত্যার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার, মালামালসহ অজ্ঞান পার্টির দুই সদস্য গ্রেফতার, বেগমগঞ্জে প্রবাসীর বাড়ি ডাকাতির ঘটনায় অস্ত্রসহ পাঁচ ডাকাত গ্রেফতার, চরজব্বরে মোটরসাইকেলচালক মোহাম্মদ করিম হত্যার ক্লুলেস ঘটনায় তিন আসামি গ্রেফতার ও ওই থানায় অস্ত্রসহ ১০ মামলার পলাতক আসামি গ্রেফতার।

পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, ভালো কাজের জন্য নোয়াখালী জেলা পুলিশ আগেও আটটি পুরস্কার লাভ করেছে। সেই ধারাবাহিকতায় এবার পাঁচটি পুরস্কার পেয়েছে।

তিনি বলেন, এ সম্মাননা ও পুরস্কার জেলার সব পুলিশ সদস্যকে আরও উজ্জীবিত ও কর্মচঞ্চল করে তুলবে। এজন্য তিনি পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুনকে জেলা পুলিশের পক্ষ থেকে ধন্যবাদ জানান।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!