ঢাকা : উত্তরায় টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স ক্লাবের ইফতার পার্টি

  • আপডেট সময় সোমবার, এপ্রিল ১৮, ২০২২
  • 399 পাঠক

নিজস্ব প্রতিনিধি, ঢাকা

———————

টেক্সটাইল ইঞ্জিনিয়ার্সদের সংগঠন টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স ক্লাবের উদ্যোগে রোববার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর উত্তরার অভিজাত পলওয়েল কনভেনশন সেন্টারে এ ইফতার পার্টির আয়োজন করা হয় ।

টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স ক্লাবের সভাপতি মো. জুলফিকার আলী সিমনের সভাপতিত্বে এবং সুদীপ্ত ভট্টাচার্য এর সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্লোভার কালেকশন লিমিটেডের ডিরেক্টর ফিরোজুল ইসলাম, এসরোটেক্স গ্রুপের সিইও (টেক্সটাইল) ইন্দ্রপাল সিং রাওয়াত, ইন্ড্রাস্ট্রিয়াল পুলিশ, নারায়ণগঞ্জের পুলিশ সুপার আসাদুজ্জামান, প্রকৌশলী জহুরুল হক রব্বানী, প্রকৌশলী এ কে এম ফজলুল হক, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের সন্মানিত প্রভাষক হাসান মাহমুদ এবং গংলি বাংলাদেশ শাখার সিইও প্রকৌশলী শংকর দয়াল বিশ্বাস।

অনুষ্ঠানে বক্তারা টেক্সটাইল ইঞ্জিনিয়ারদের চাকুরির ক্ষেত্রে নির্দিষ্ট নীতিমালা প্রণয়নের প্রতি গুরুত্ব আরোপ করেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা এবং আনোয়ারা গ্রুপের হেড অফ কো-অর্ডিনেটর মো. আল-আমীন ইসলাম, সংগঠনের সাধারণ সম্পাদক শৈলেন সাহা, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান সেলিমসহ অনেকে।

অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দকে ক্রেস্ট দিয়ে সন্মাননা জানানো হয়। সবশেষে অনুষ্ঠানের সভাপতি ক্লাবের লক্ষ্য এবং উদ্দেশ্য সবাইকে অবহিত করেন এবং অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!