কক্সবাজারে ভালোবাসায় মগ্ন তারা

  • আপডেট সময় মঙ্গলবার, মে ১০, ২০২২
  • 390 পাঠক

দিশারী ডেস্ক
———–

মাত্র সাতদিনের প্রেমকে বিয়েতে রূপ দিয়েছেন চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। গত বছরের অক্টোবরে গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘গুণিন’ সিনেমায় কাজ করেছিলেন তারা। এই সিনেমার সুবাদেই দেখা হয়। আর সাক্ষাতের মাত্র এক সপ্তাহ পরই বিয়ে করে নেন রাজ-পরী।

অনেকের কাছে এটা নিছক পাগলামি বটে। কিন্তু তাদের কাছে এটাই ভালোবাসা, এটাই প্রেম। শনিবার (৭ মে) এক ফেসবুক পোস্টে যেন সেটারই ইঙ্গিত দিলেন পরীমণি। কয়েকটি ছবির সঙ্গে নায়িকা লিখেছেন, ‘প্রেমে যদি পাগলামি না থাকে, তবে সেটা প্রেমই নয়’।

পরীমণি ও রাজ রয়েছেন কক্সবাজার। সেখানকার মনোমুগ্ধকর পরিবেশে উপভোগ করছেন একান্ত সময়। বিয়ের পর এটাই তাদের একসঙ্গে কোথাও ঘুরতে যাওয়া। তাই বলা চলে, এটিই রাজ-পরীর হানিমুন।

শনিবার পরী যে ছবিগুলো পোস্ট করেছেন, সেগুলোতে দেখা গেল, তারা একটি বিলাসবহুল হোটেলের কক্ষে অবস্থান করছেন। তাদের জন্য কক্ষ বিশেষভাবে সাজানো হয়েছে। যেমনটা হানিমুন কাপলদের জন্য করা হয়।

একদিন শরিফুল রাজও তাদের বিশেষ কয়েকটি ছবি শেয়ার করেছেন। তাতে দেখা যায়, গোধূলি লগ্নে সূর্যকে সামনে রেখে ভালোবাসায় মগ্ন তারা। কখনো কখনো একে-অপরকে গভীরভাবে জড়িয়ে আছেন, কখনো আবার কপালে-কপাল ঠেকিয়ে অনুভব করছেন ভালোবাসার সুখ।

গত ২ মে কক্সবাজার গেছেন রাজ ও পরী। এবারের ঈদ তারা সেখানেই উদযাপন করেছেন। সমুদ্রের শহরে তাদের ঈদ উদযাপনে সঙ্গে ছিলেন পরীর নানা শামসুল হকও।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!