নোয়াখালীতে অবাধ্য পালকপুত্রকে ত্যাজ্য ঘোষণা !

  • আপডেট সময় রবিবার, এপ্রিল ১৬, ২০২৩
  • 1036 পাঠক

নিজস্ব ডেস্ক

———-

ব্যক্তিগত জীবনে অসামাজিকতা, সন্ত্রাস, মাদকাসক্ততা ও পরিবারের অবাধ্যতার অভিযোগে পালক পুত্র ওমায়ের হোসেন রাজুকে পরিবারচ্যুত ঘোষণা করেছেন সদর উপজেলার ধর্মপুরের পালক পিতা মো. গাওহার উদ্দিন হায়দার ও মাতা রোকসানা হায়দার।

১৬ এপ্রিল, রোববার নোয়াখালীতে এক নোটারী পাবলিক কার্যালয়ে এফিডেভিট সম্পাদনের মাধ্যমে এ ঘোষণা দেন তারা। ঘোষণায় উল্লেখ করেছেন, ওমায়ের হোসেন রাজু তাদের পালক পুত্র হয়। তাকে দুই মাস বয়সে হাতিয়ার দফাদার বাড়ির জনৈক আবুল হোসেন হতে দত্তক গ্রহণ করেন তারা।

হায়দার বলেন, এরপর রাজুকে দিনের পর দিন নিজের পুত্রের ন্যায় অধিকার, কর্তব্যও দায়িত্ব দিয়ে পালন করেছেন। তারা রাজুকে শিক্ষাদীক্ষায় প্রকৃত মানুষ হিসেবে গড়ে তোলার আপ্রাণ চেষ্টা করেন। তারা বলেন, রাজুকে নোয়াখালীর মাইজদী রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে মাধ্যমিক ও পরবর্তীতে ঢাকায় টেক্সটাইলের ওপর ডিপ্লোমা সম্পন্ন করান।

অত:পর উচ্চ শিক্ষার জন্যে সুদুর চীনেও পাঠিয়েছেন। সেখানে রাজু চট্রগ্রামের মারজিয়া রহমান নামের এক মেয়ের সাথে সম্পর্ক গড়ে বিয়েও করে থাকেন। একপর্যায়ে, রাজুর ব্যক্তিগত জীবনের উচ্ছৃঙ্খলতা ও ত্রুটি বিচ্যুতির কারণে মারজিয়ার সাথে সম্পর্কের যবনিকাপাত ঘটে।

গাওহার উদ্দিন হায়দার বলেন, রাজু দেশে এসে দিনের পর দিন বখাটেপনা, সন্ত্রাসী ও মাদকাসক্ত হয়ে ওঠে। অনেক চেষ্টা, তদবির করেও তাকে সামাজিক ও সুশৃঙ্খল জীবনে ফেরানো সম্ভব হয়ে ওঠছেনা।

তাছাড়া, বিভিন্ন সময়ে পরিবারের বিভিন্ন ধরনের ক্ষতিসাধনের চেষ্টায় ও অপকর্মে নিজেকে জড়িয়ে রাখে সে।

গাওহার উদ্দিন হায়দার জানান, গত ১ জুন ২০২২ তারিখে বাড়ির আঙ্গিনা হতে একটি পালসার মোটর সাইকেল নিয়ে বিক্রয় করে দেয়। গত ১২ নভেম্বর ২০২২ তারিখে ধর্মপুরের বাসার দ্ধিতীয় তলায় থাকা স্টিলের আলমার হতে ২৭ ভরি স্বণালঙ্কার নিয়ে বিক্রয় করে আত্মগোপণে থাকে। এসব বিষয়ে তার সাথে যোগাযোগের চেষ্টা করলে সে পরিবারের সবাইকে হত্যা করে লাশ ঘুম করার হুমকি দেয়।

পালকপুত্রের উপর্যোপুরি সন্ত্রাস,মাদকাসক্ততা ও অবাধ্যতায় হায়দার পরিবার পরিজন নিয়ে নিরাপত্তাহীনতায় চরম উদ্বিগ্ন ও ভীতশ্রদ্ধ সময় পার করছেন।

তারা নোটারী পাবলিক বরাবরে উল্লেখ করেন, আজ হতে অর্থ্যাৎ ১৬ এপ্রিল ২০২৩ তারিখ, রোববার হতে রাজুর সাথে সার্বিক সম্পর্ক ছিন্ন করেছেন। একইসাথে তার সাথে কোন আত্মীয় স্বজনকেও সম্পর্ক বজায় না রাখার অনুরোধ করেছেন। বলেছেন, ভবিষতে রাজু সমাজের কোন শৃঙ্খলাবিরোধী কর্মকান্ডে জড়িত হলে গাওহার উদ্দিন হায়দার কিংবা থাঁর পরিবার পরিজন কোনভাবেই দায়ী থাকবেননা।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!