চৌমুহনীতে নোয়াখালীর যুবদলের সভাপতির বাড়িতে অগ্নিসংযোগ

  • আপডেট সময় শনিবার, ডিসেম্বর ৩০, ২০২৩
  • 76 পাঠক

দিশারী ডেস্ক। ৩০ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ।

নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী পৌরএলাকার গনিপুরে নোয়াখালী জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমনের বাড়ির বসত ঘরে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা । এ ঘটনায় প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে পরিবারের দাবি। খবর শুনে বেগমগঞ্জ থানার পুলিশ ও অপরাপর আইনশৃঙ্গলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ সাধারন সম্পাদক ও নোয়াখালী জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন জানান, বৃহষ্পতিবার ভোর রাতে তাদের বসত ঘরের জানালা দিয়ে ঘরের ভেতরে অগ্নিসংযোগ করে চলে যায় দুর্বৃত্তরা।

এ সময় ঘরে অবস্থানরত তার বড় ভাই মামুন ও পরিবারের অপরাপর সদস্যরা আগুনের লেলিহান শিখার শব্দে ঘুম থেকে জেগে ওঠে। তাদের শৌ’ চিৎকারে আশপাশের ও এলাকার লোকজন ছুটে আসেন। স্থানীয় জনসাধারনের প্রচেষ্টায় আধা ঘন্টা পরে আগুন নিয়ন্ত্রনে আসে। আগুনে ঘরের মূল্যবান আসবাবপত্র ও পাশে নির্মিত নতুন ভবনের জন্য ক্রয়কৃত ইলেক্ট্রিক সামগ্রী, সেনিটারী যন্ত্রাংশসহ মূল্যবান জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ১৫ লাখ টাকা ক্ষতি সাধিত হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা দাবি করেন।

এ নিয়ে বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ ( ওসি ) মো. আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি দুর্ঘটনা। তবে ঘটনাটি আইনশৃঙ্খলাবাহিনী ভালোভাবে খতিয়ে দেখছে।

 

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!