কক্সবাজার : পরকীয়ার অভিযোগে মাইকিং করে স্ত্রীকে তালাক

  • আপডেট সময় মঙ্গলবার, মার্চ ১, ২০২২
  • 417 পাঠক

কক্সবাজার প্রতিনিধি

———————-

কক্সবাজারের টেকনাফে মাইকিং করে শত মানুষের সামনে স্ত্রীকে তালাক দিয়েছেন ছৈয়দ নূর (৪৫) নামের এক ব্যক্তি। স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগে তিনি স্ত্রীকে তালাক দেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী গ্রামে হাজারো মানুষের উপস্থিতিতে স্ত্রীকে তালাক দেন ছৈয়দ নূর। পরে উপস্থিত মানুষের মাঝে তিনি মিষ্টি  বিতরণ করেন।

স্থানীয়রা জানান, ১২ বছর আগে ছৈয়দ নূর ওই নারীকে বিয়ে করেন। বিয়ের পর তার স্ত্রী পরকীয়ায়  জড়িয়ে পড়েন। স্বামী সৈয়দ নূরের হাতে স্ত্রী ধরাও পড়েন। স্ত্রীকে কয়েকবার সতর্ক করেন ছৈয়দ নূর। পরে তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। তাদের মধ্যে ঝগড়া-বিবাদ লেগেই থাকত। এ কারণে মাইকিং করে এনে জনসম্মুখে স্ত্রীকে তালাক দেয়ার ঘোষণা দেন ছৈয়দ নূর।

ছৈয়দ নূর বলেন, আমার স্ত্রী পরকীয়ায় লিপ্ত ছিল। সাংসারিক ছোট-খাট বিষয় নিয়ে সবসময় ঝগড়া-বিবাদে লিপ্ত হতো। দীর্ঘ এক যুগ তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে তালাকের সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি।

এ বিষয়ে হোয়াইক্যং ইউনিয়নের চেয়ারম্যান নূর আহমেদ আনোয়ারী জানান, তাদের বিচার বর্তমানে ইউনিয়ন পরিষদে চলমান। তবে তালাক দুইজনের ব্যক্তিগত ব্যাপার, যা উচ্চারণের সঙ্গে সঙ্গে কার্যকর। এখানে মাইকিং করার কিছু নেই। এটা অন্যায় হয়েছে।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!