সময় টিভির বার্তা প্রধানকে হয়রানির প্রতিবাদে নোয়াখালীতে সাংবাদিকদের মানববন্ধন

  • আপডেট সময় সোমবার, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
  • 148 পাঠক

নিজস্ব প্রতিনিধি

————–

সময় টেলিভিশনের বার্তা প্রধান মুজতবা দানিশ ও রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান রতন সরকার এর বিরুদ্ধে দায়ের করা মিথ্যে মামলা প্রত্যাহারের দাবিতে এবং পুলিশি হয়রানির প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ১০ টার দিকে নোয়াখালী প্রেসক্লাবের সামনে জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের অংশ গ্রহণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সময় টেলিভিশনের নোয়াখালীর স্টাফ রিপোটার সাইফুল্যাহ কামরুলের সার্বিক ব্যবস্থাপনায় ও দৈনিক ভোরের আকাশের নোয়াখালী প্রতিনিধি এ আর আজাদ সোহেলের সঞ্চালনায় এ সময় সাংবাদিকদের মধ্যে নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি আলমগীর ইউসুফ,শাহ এমরান ওসমান মো.সুজন, সামছুল হাসান মীরণ, আকাশ মো. জসিম, আবু নাছের মঞ্জু, মিজানুর রহমান, মাহবুবুর রহমান প্রমূখ বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তারা, ডিজিটাল নিরাপত্তা আইনের নামে সময় টেলিভিশনের বার্তা প্রধান মুজতবা দানিশ ও রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান রতন সরকারের বিরুদ্ধে হয়রানি বন্ধসহ দায়েরকৃত মিথ্যে মামলা প্রত্যাহারের দাবি জানান।

ঘন্টা ব্যাপি চলা এ মানববন্ধনে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা ছাড়াও সংহতি প্রকাশ করে সুধি সমাজের বিভিন্ন স্তরের লোকজন অংশগ্রহণ করেন।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!