ঐশ্বরিয়া : অনেক ছবিই তিনি প্রত্যাখ্যান করেছেন

  • আপডেট সময় বৃহস্পতিবার, এপ্রিল ২৯, ২০২১
  • 718 পাঠক

বিনোদন ডেস্ক
———

বিশ্বের অন্যতম সুন্দরী অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। ক্যারিয়ারে অনেক ছবিই তিনি প্রত্যাখ্যান করেছেন। যেগুলো আজও সুপারহিট। এতে তার কোনো ক্ষতি না হলেও ভাগ্য বদলে গিয়েছিল বহু শিল্পীর। এরমধ্যে আবার কিছু ছবিতে তাকেও বাদ দেয়া হয়েছে। কিন্তু কেন? সেটি জানেন না অভিনেত্রী নিজেও। ২০০৪ এ শাহরুখ খানের সঙ্গে ‘বীর জারা’ ছবিতেও অভিনয় করার কথা ছিল ঐশ্বরিয়ার। কেন তাকে শেষমেশ বাদ দেয়া হলো সে কথা আজও তিনি জানেন না বলে এক সাক্ষাৎকারে জানান।

যশ চোপড়া পরিচালিত সেই ছবিতে পরে প্রীতি জিনতা অভিনয় করেন। এদিকে এই অভিনেত্রীর প্রত্যাখ্যান করা ছবিগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘রাজা হিন্দুস্তানি’ ও ‘দিল তো পাগল হ্যায়’। এক সাক্ষাৎকারে ঐশ্বরিয়া জানান, ১৯৯৬ এর ‘রাজা হিন্দুস্তানি’- ছবিতে আমির খানের বিপরীতে প্রথম চয়েস ছিলেন তিনিই। মিস ওয়ার্ল্ড হওয়ার আগেই সেই প্রস্তাব এসেছিল।

এ ছাড়া যশ চোপড়া আমাকে দিয়েই ‘ম্যায়নে তো মহব্বত কর লি’- ছবিতে লঞ্চ করতে চেয়েছিলেন। পরে সেটিই ‘দিল তো পাগল হ্যায়’ ছবি হয়, যেখানে কারিশমা কাপুর অভিনয় করেন। ‘কুচ কুচ হোতা হ্যায়’- ছবিটিও করেননি এই অভিনেত্রী। ২০০৩ এ রাজকুমার হিরানি পরিচালিত ‘মুন্নাভাই এমবিবিএস’- ছবির জন্য ডাক পেয়েছিলেন এই গ্ল্যামারকন্যা। এতেও সঞ্জয় দত্তের বিপরীতে অভিনয় করতে চাননি অভিনেত্রী।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!