নোয়াখালী আইনজীবী সমিতিতে সম্পাদকসহ ১২ টি পদে বিএনপি-জামায়াতের জয়

  • আপডেট সময় শনিবার, জানুয়ারি ২৭, ২০২৪
  • 85 পাঠক

দিশারী ডেস্ক। ২৭ জানুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ।

নোয়াখালী জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াত সমর্থিত সমমনা ইউনাইটেড লইর্য়াস ফন্ট্র নীল প্যানেল সমর্থিত সহ-সভাপতি, সাধারণ সম্পাদকসহ ১২টি পদে জয় পেয়েছে।

শুক্রবার (২৬ জানুয়ারি) রাতে ভোট গননা শেষে এ ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট এজেডএম ফারুক।

নির্বাচনে বিএনপি-জামায়াত সমর্থিত সমমনারা ১৫ পদের মধ্যে ১২টিতে জয়ী হয়েছেন। অপরদিকে, আওয়ামী লীগ নেতৃত্বাধীন সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ সাদা প্যানেল সমর্থিত সভাপতি ও একটি সদস্য পদসহ দুটিতে জয়ী হয়েছেন।

ঘোষিত ফলাফলে আওয়ামী লীগ নেতৃত্বাধীন সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ সাদা প্যানেল সমর্থিত সভাপতি প্রার্থী এ কে এম সিরাজুল ইসলাম ৩৩০ ভোট পেয়ে জয়ী হন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপি-জামায়াত প্যানেল সমর্থিত অ্যাডভোকেট তাজুল ইসলাম পান ২৮৭ ভোট। বিএনপি ও জামায়াত–সমর্থিত সমমনা ইউনাইটেড লইর্য়াস ফ্রণ্ট নীল প্যানেল থেকে সাধারণ সম্পাদক প্রার্থী অ্যাডভোকেট. নুরুল আমিন ২৩৩ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্ধি স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট আব্দুল্লাহ মো.তাহের পান ১৭৯ ভোট ও আওয়ামী লীগ সমর্থিত সাইফুল ইসলাম হারুন পান ১৬৮ ভোট।

এ ছাড়া বিএনপি-জামায়াত সমর্থিত সমমনা ইউনাইটেড লইর্য়াস ফন্ট্র নীল প্যানেল সমর্থিত নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি পদে অ্যাডভোকেট এনামুল হক হাজারী, অ্যাডভোকেট সামসুদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট ইবনে ওয়ালিদ সুমন, সহ সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট আবু রশিদ ছায়েদুর রহমান রঞ্জু, কোষাধ্যক্ষ পদে অ্যাডভোকেট মো. হানিফ (লিটন), লাইব্রেরী ও প্রকাশনা সম্পাদক পদে অ্যাডভোকেট মওদুদু আহমেদ চৌধুরী ইভান, আপ্যায়ন ও সমাজকল্যাণ সস্পাদক পদে অ্যাডভোকেট আবদুল্যাহ আল মামুন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে অ্যাডভোকেট আলাউদ্দিন সুজন, সদস্য পদে অ্যাডভোকেট আলা উদ্দিন বকশী, অ্যাডভোকেট মাইন উদ্দিন মানু, অ্যাডভোকেট আলী আহমেদ রোমান।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৬২৫ জন ভোটারের মধ্যে ৫৯৮ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!