চট্টগ্রাম : ব্যাংকে ঢুকে কাগজপত্রে আগুন

  • আপডেট সময় মঙ্গলবার, নভেম্বর ২, ২০২১
  • 618 পাঠক

চট্রগ্রাম অফিস

—————

চট্টগ্রামের হালিশহর থানার বড়পুল এলাকায় ট্রাস্ট ব্যাংকের একটি শাখায় ঢুকে কাগজপত্রে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (১ নভেম্বর) রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনার সঙ্গে জড়িত দুজনকে শনাক্ত করেছে পুলিশ। তবে তাদের পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার (২ নভেম্বর) হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান ঢাকা পোস্টকে বলেন, বড়পুল এলাকায় ট্রাস্ট ব্যাংকের জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে কয়েকজন দুর্বৃত্ত। ভেতরে প্রবেশ করে ব্যাংকের ড্রয়ার তল্লাশি করে তারা। সকালে ব্যাংক কর্মকর্তারা অফিসে এসে দেখতে পান ধোঁয়া উড়ছে। পরে তাদের কাছ থেকে সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

তিনি বলেন, ব্যাংকে রাখা কিছু কাগজপত্রে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। চোর টাকার জন্য নাকি কাগজের জন্য ভেতরে প্রবেশ করে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি।

পুলিশ সূত্রে জানা গেছে, ব্যাংকের ভিডিও ফুটেজ সংগ্রহ করে তথ্য বিশ্লেষণ করছে পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িত দুজনকে প্রাথমিকভাবে শনাক্ত করা হয়েছে।

চট্টগ্রাম বন্দর ফায়ার স্টেশনের কর্মকর্তা রবিউল আলম বলেন, খবর পেয়ে সকাল ১০টায় ঘটনাস্থলে যাই। গিয়ে দেখি প্রচণ্ড ধোঁয়া। ব্যাংকের কাগজ রাখার স্টোররুমে আগুন দেয়া হয়। এ থেকেই ধোঁয়া বের হচ্ছিল। পরে আমরা ধোঁয়া বের করার ব্যবস্থা করি।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!