শেখ হাসিনার নতুন মন্ত্রিসভা ও শিক্ষামন্ত্রীকে নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের অভিনন্দন

  • আপডেট সময় রবিবার, জানুয়ারি ১৪, ২০২৪
  • 110 পাঠক

দিশারী ডেস্ক। ১৪ জানুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ।

বঙ্গবন্ধুকন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নবগঠিত মন্ত্রিসভা ও নতুন শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরীকে অভিনন্দন জানিয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) অফিসার্স এসোসিয়েশন।

রোববার বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের পক্ষ থেকে এসোসিয়েশনের সভাপতি মেজবাহ উদ্দিন পলাশ ও সাধারণ সম্পাদক ইবনে ওয়াজিদ ইসলাম ইমন অভিনন্দন জানান।

অভিনন্দন বার্তায় এসোসিয়েশনের সভাপতি মেজবাহ উদ্দিন পলাশ বলেন, একটি অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধুকন্যা, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ বিশাল জয় লাভ করে সরকার গঠন করেছে।

গত ১১ জানুয়ারি ২০২৪ একদল যোগ্য ও বিদগ্ধ রাজনীতিক এবং পেশাজীবীর সমন্বয়ে একটি মন্ত্রিসভা গঠন করা হয়েছে। বিশেষ করে শিক্ষা পরিবারের জন্য একজন তরুণ ও উদ্যেমী অভিভাবক দেয়া হয়েছে, এজন্য প্রধানমন্ত্রীর প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানাই। একইসঙ্গে, শিক্ষামন্ত্রীসহ মন্ত্রিসভার সকল সদস্যকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।

সাধারণ সম্পাদক ইবনে ওয়াজিদ ইসলাম ইমন নিরঙ্কুশ বিজয়ের পর একটি গ্রহণযোগ্য ও সম্ভাবনাময় মন্ত্রিসভা গঠন করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান। শিক্ষামন্ত্রী হিসেবে নিয়োগ পাওয়ায় মহিবুল হাসান চৌধুরীকে নোবিপ্রবি কর্মকর্তাদের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান ইমন।

ইমন বলেন, আমাদের দৃঢ় বিশ্বাস, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিক্ষামন্ত্রীর তারুণ্যদীপ্ত, দক্ষ নেতৃত্বে ও বিচক্ষণ দিক-নির্দেশনায় দেশের শিক্ষাব্যবস্থায় বড় রূপান্তর ঘটবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১১ জানুয়ারি ২০২৪) সন্ধ্যেয় বঙ্গভবনের দরবার হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ নবগঠিত মন্ত্রিসভার সদস্যদের শপথবাক্য পাঠ করান মহামান্য রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!